• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

ইনফিনিক্সের নতুন ক্যাম্পেইন শুরু থাকছে হ্যান্ডসেট পুরস্কার ও তাসকিনের সাথে নৈশভোজের সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।।

Reporter Name / ৯৫ Time View
Update : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

মোহাম্মদ ওসামা, গাজীপুর প্রতিনিধিঃ টি টুয়েন্টি বিশ্বকাপ ঘিরে উন্মাদনাকে উদযাপনের লক্ষ্যে নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে তরুণদের পছন্দের চাইনিজ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। ক্রিকেটপ্রেমী, ইনফিনিক্সের ক্রেতা, ভক্ত — সবাই এতে অংশগ্রহণ করে নিজেদের ভাগ্য পরীক্ষা করে দেখতে পারেন। ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য সবচেয়ে বড় পুরস্কারটি হলো বাংলাদেশ ক্রিকেটের স্পিডমাস্টার তাসকিন আহমেদের সাথে নৈশভোজের সুযোগ।

১৫ অক্টোবর, ২০২২ থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ৩০ অক্টোবর, ২০২২ পর্যন্ত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইনফিনিক্স ভক্তরা এই ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। তারা পাবেন একটি ব্র্যান্ড নিউ ইনফিনিক্স হ্যান্ডসেট আর তাসকিনের সাথে নৈশভোজের সুযোগ। এর জন্য তাদের শুধু #বিয়ন্ডলিমিটস (#BeyondLimits) হ্যাশট্যাগ দিয়ে তাসকিনের বিয়ন্ড লিমিটস ভিডিওটি নিজেদের ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। এছাড়া, ঐ ভিডিওর কমেন্ট সেকশনে নিজের লক্ষ্য ও সীমা ছাড়িয়ে যাওয়ার আকাঙ্ক্ষার কথা শেয়ার করতে হবে। সকল সীমাবদ্ধতা কাটিয়ে উঠে জীবনের লক্ষ্য অর্জনের সম্ভাবনা প্রতিটি মানুষের মধ্যেই আছে। প্রতিবন্ধকতা অতিক্রম করে নতুন কিছু অর্জনের জন্য নিজেকে চ্যালেঞ্জ করাই বিয়ন্ড লিমিটস ক্যাম্পেইনের উদ্দেশ্য।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্স হট ১২ ও নোট ১২ সিরিজের স্মার্টফোন ক্রেতারাও এই ক্যাম্পেইনে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এই সুযোগ পাওয়ার জন্য তাদের ১৬ অক্টোবরের পোস্টটি শেয়ার করতে হবে। পাশাপাশি, ঐ পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একটি লিমিটেড এডিশন টি-শার্টও তারা জিতে নিতে পারেন, যা শুধু ইনফিনিক্সের ব্র্যান্ড আউটলেটে পাওয়া যাবে।

দারাজের ক্রেতাদের জন্যও আছে একটি বিশেষ অফার। এর জন্য তাদের ১৮ অক্টোবরের পোস্টের কমেন্ট সেকশনে স্মার্টফোন কেনার রশিদটি শেয়ার করতে হবে। একইসাথে, পোস্টটিও শেয়ার করতে হবে। তাসকিনের সাথে নৈশভোজের পাশাপাশি তারা একটি ডিসকাউন্ট ভাউচারও জিতে নিতে পারেন। দারাজ অফারটি ১৮ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত চালু থাকবে। এই বিশেষ অফারের ব্যাপারে জানতে দারাজ ও ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজ ফলো করুন।

“রোর ফর বিডি (Roar for BD)” ক্যাম্পেইনের মাধ্যমে ভক্তরা বিশ্বকাপে অংশ নেওয়া বাংলাদেশ দলকে সমর্থন ও শুভকামনা জানাতে পারেন। এতে ১০জন ভাগ্যবান বিজয়ী তাসকিনের স্বাক্ষর করা ক্রিকেট বলসহ একটি বিশেষ গিফট বক্স পাবেন। আরও বিস্তারিত জানার জন্য চোখ রাখুন ইনফিনিক্সের অফিশিয়াল ফেসবুক পেজে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category