• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

গাজীপুরে নবাগত পুলিশ সুপারের যোগদান।। Sangbad today সংবাদ টুডে।।

Reporter Name / ১৫৪ Time View
Update : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরে নতুন পুলিশ সুপার কাজী শফিকুল আলম যোগদান করেছেন। তিনি সোমবার সকাল ১০টায় পুলিশ সুপার হিসেবে গাজীপুরে যোগদান করেন।

পুলিশ সুপার কার্যালয়ে যোগ দিতে আসলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ গোলাম রব্বানী শেখ পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার সুপার (ক্রাইম & অপস্) মোহাম্মাদ ছানোয়ার হোসেন পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নাজমুস সাকিব খান,  অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নন্দিতা মালাকার প্রমূখ। এছাড়াও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

যোগদানের পর পুলিশ সুপার পুলিশ অফিস ও পুলিশ লাইন্স অস্ত্রাগারে সশস্ত্র সালামী গ্রহণ করেন। পরে পুলিশ লাইন্সে অবস্থিত ‘‘চেতনায় স্বাধীনতা” স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।

পরবর্তীতে তিনি গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, গাজীপুর জেলা প্রশাসক আনিসুর রহমান এবং গাজীপুর জেলার বিজ্ঞ জেলা ও দায়রা জজ মমতাজ বেগমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

নবাগত পুলিশ সুপার গাজীপুর জেলার সকল উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট প্রধানের সাথে মতবিনিময় করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন জানান, ২৫ তম বিসিএস পুলিশ ক্যাডারের এই চৌকস কর্মকর্তা ইতপূর্বে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগে কর্মরত ছিলেন। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রীধারী। তিনি ২৫তম বিসিএস-এর মাধ্যমে বাংলাদেশ পুলিশের চাকুরিতে যোগ দেন। তিনি দুই কণ্যা সন্তানের জনক। তার স্ত্রী একজন গৃহিনী। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন আরো জানান, মঙ্গলবার (৬সেপ্টেম্বর) বিকাল ৪টায় গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে তাঁর যোগদান পরবর্তী মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category