• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

গাজীপুরে চোরাইকৃত সাড়ে আট ভরি সোনা সহ তিন চোরকে গ্রেফতার করেছে পুলিশ।।Sangbad today সংবাদ টুডে।।

Reporter Name / ৯৭ Time View
Update : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২

মোহাম্মদ ওসামা, গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুর জেলার জয়দেবপুর থনার ভাওয়াল মির্জাপুর বাজারের একটি স্বর্ণের দোকানে চুরির মামলায় এক জুয়েলারী মালিকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

গতকাল রবিবার (২৩ অক্টোবর) রাতে গাজীপুরে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত স্বর্ণালঙ্কারসহ তিনজন সক্রিয় চোরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার মুরাদনগর থানার কদমতলার জুলহাসের ছেলে রুবেল (২৭), চট্রগ্রামের কোতয়ালী থানার বলিয়ারদিঘী পশ্চিমপাড়ার রতন সিকদারের ছেলে রাজু ওরফে রাসেল সিকদার(২৮) এবং ফেনী জেলার সোনাগাজী থানার চর চান্দিয়া এলাকার মৃত নুর করিমের ছেলে মো: আবু বক্কর সিদ্দিক (৪০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়,গত ২২ সেপ্টেম্বর সদর উপজেলার জয়দেবপুর থানাধীণ ভাওয়াল মির্জাপুর বাজারের তিন তলা বিশিষ্ট রোকেয়া কমপ্লেক্স ভবনের নিচ তলায় বিসমিল্লাহ ভূইয়া জুয়েলার্স নামক একটি স্বর্ণের দোকানপ চুরির ঘটনা ঘটে। চুরি যাওয়া স্বর্ণের মধ্যে রয়েছে ৪০টি স্বর্ণের আংটি, ৮টি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের টিকলি, ১৬০টি স্বর্ণের নাকফুল, ৩৬ জোড়া স্বর্ণের কানের দুলসহ সর্বমোট ২২ ভরি ১৪ আনা ওজনের স্বর্ণালংকার, যার মূল্য ১৯ লক্ষ ২১ হাজার পাঁচশত টাকা। পরবর্তীতে দোকানের মালিক মিজানুর রহমান বাদী হয়ে গত ২৩ সেপ্টেম্বর জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গতকাল রোববার রাতে গাজীপুর চৌরাস্তা, টঙ্গী চেরাগআলী এবং টঙ্গী বাজার এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত মালামালসহ তিন চোরকে গ্রেপ্তার করা হয়েছে। উক্ত চোরচক্র, গাজীপুর জেলায় আরো ৩ টি সোনা ও বিকাশের দোকানে চুরিসহ বিভিন্ন জেলায় ৩০/৪০ টি চুরির কথা স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category