• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

Reporter Name / ৯৩ Time View
Update : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২

নড়াইল প্রতিনিধিঃসামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের পর ভালোবেসে বিয়ে করেন রাসু মোল্লা ও রেহেনা খানম। ভালোই চলছিল এই দম্পতির সংসার। সাড়ে চার বছরের সাংসারিক জীবন এক নিমিষেই ধংস হয়ে গেছে। শুরু হয়েছে এক কালো অধ্যায়।
সুষ্ঠু ও ন্যায় বিচারের দাবি জানিয়ে নড়াইল সদরের পাসপোর্ট অফিস সংলগ্ন সাংবাদিকদের কার্যালয়ে সোমবার (০৭ নভেম্বর) বিকেলে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী রাসু মোল্লা।
বর্তমানে মিথ্যা মামলায় জর্জরিত পাবনা জেলার ফরিদপুর থানার শ্রী গোবিন্দপুর গ্রামের মোঃ রাসু মোল্লা। সে বর্তমানে গাজীপুর মহানগর বাসন থানার পালেরপাড়া এলাকায় ভাড়া থাকেন। তার স্ত্রী রেহানা খানম নড়াইল জেলার লোহাগড়া থানার কোটালি গ্রামের মফিজ শিকদারের মেয়ে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, মোবাইল ফোনে কথোপকথনের মাধ্যমে তার সাথে পরিচয় হওয়ার সুবাদে ইসলামী শরিয়া মোতাবেক গত ২৩ মার্চ ২০১৮ ইং সালে দুই লাখ টাকা দেনমোহর ধার্য করে বিবাহ সম্পন্ন হয়। মানছুর আমার স্ত্রীর দূর সম্পর্কের দুলাভাই। আমার মাধ্যমে তার সাথে পরিচয় হলে তিনি আমার কাছ থেকে একাধিকবার কয়েকধাপে বিপদ সমস্যার কথা বলে সাত লাখ পঞ্চাশ হাজার টাকা হাওলাত ধার নেয়। আমার গরুর ফার্ম থেকে গরু বিক্রি করে উক্ত টাকা দেয়। আমার অগোছরে আমার স্ত্রী তার সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ে। আমি জানতে পারলে আমার টাকা ফেরত চাই এবং তার সাথে সম্পর্ক ছিন্ন করতে বলি। একারণে আমাকে পানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে আমার হাত পা বেধে অচেতন করে ঘরে তালা মেরে নগদ টাকা স্বর্ণালংকার সহ ব্যাংকের চেক বই ইত্যাদি নিয়ে মানছুরের সাথে পালিয়ে যায়। পরবর্তীতে আমাকে আমার বাড়ির পাশের ঘরে থাকা লোকজন ঘরের তালা কেটে আমাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করে।

আমি এখন নিঃস্ব হয়ে গেছি, আমি অসুস্থ, রক্তশূন্যতায় ভুগছি, সম্প্রতি রক্ত গ্রহন করেছি। আমার সাথে অবিচার করা হচ্ছে। আমি আমার পাওনা টাকা ফেরত এবং মানছুর ও রেহানা খানমের বিচার দাবি করছি। এছাড়াও আমার নামে একাধিক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সাংবাদিকদের লেখনীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে এবং আইন শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুবিচারের দাবি জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category