• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

প্রেম করে ৪০বছর বয়সী শিক্ষিকার সাথে ২২বছর বয়সী ছাত্রের বিয়ে

Reporter Name / ২৪৯ Time View
Update : রবিবার, ৩১ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ প্রেম মানে না জাতী-ধর্ম- বয়সে কোনো বাঁধা। তার বাস্তব উদাহরণ মামুন (২২) ও খাইরুন নাহার (৪০) দম্পতি। ৬ মাস প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। নাটোরের গুরুদাসপুরে তাদের বাড়ি। তবে বর্তমানে তারা নাটোর শহরের একটি ভাড়া বাড়িতে বসবাস করছেন।

জানা গেছে, গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খাইরুন নাহার। প্রথমে বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার এক সন্তানও রয়েছে। তবে পারিবারিক কলহে সে সংসার বেশি দিন টিকেনি। তারপর কেটে যায় অনেক দিন। এরই মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় ২২ বছরের যুবক মামুনের সঙ্গে। মামুনের বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে। তিনি নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

ফেসবুকে ২০২১ সালের ২৪ জুন তাদের প্রথম পরিচয়। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। তারপর ২০২১ সালের ১২ ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবন্ধ হন তারা। সপ্তাহ খানেক আগে তাদের বিয়ের বিষয়টি ছড়িয়ে পড়ে।

এবিষয়ে খাইরুন নাহার বলেন, প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েছিলাম। আত্মহত্যা করারও সিদ্ধান্ত নেই। সে সময় ফেসবুকে পরিচয় হয় মামুনের সঙ্গে। মামুন আমার খারাপ সময় পাশে থেকে উৎসাহ দিয়েছে এবং নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়েছে। পরে দুজনে বিয়ের সিদ্ধান্ত নিই। বিয়ের পর মামুনের পরিবার মেনে নিলেও আমার পরিবার মেনে নেয়নি। মামুন বলেন, মন্তব্য কখনও গন্তব্য ঠেকাতে পারে না। কে কি বলল সেগুলো মাথায় না নিয়ে নিজেদের মতো সংসার গুছিয়ে নিয়ে জীবন শুরু করেছি, ভালো আছি আমরা। সকলের কাছে দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category