• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

শ্রীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী পালিত

Reporter Name / ১৫০ Time View
Update : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে তেলিহাটি ইউনিয়ন জাতীয় শোক দিবস আয়োজক কমিটির উদ্যোগে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬আগস্ট) দুপুরে উপজেলার টেপিরবাড়ি(ছাতির বাজার) উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

তেলীহাটি ইউনিয়ন জাতীয় শোক দিবস আয়োজক কমিটির আহবায়ক ও তেলিহাটি ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আব্দুল সাত্তার আবুলের সভাপতিত্বে এবং তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজ রহমান রিপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি।

প্রধান অতিথির বক্তব্যে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রুমানা আলী টুসি এমপি বলেন, সকল ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রীকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। কোন ষড়যন্ত্রই যেন আমাদের বাঁধা হয়ে না দাঁড়াতে পারে।সকলে মিলে আওয়ামী লীগকে সুসংগঠিত করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, ৭৫ এর ১৫ আগস্টের ভয়াল কালো রাতে জাতির জনককে সপরিবারে হত্যা করেছে বেঈমানরা। এমনকি বঙ্গবন্ধুর শিশুপুত্র শেখ রাসেলকেও ছাড়েনি তারা। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলেই তার নাম দেশের মাটি থেকে মুছে যাবে। কিন্তু না, আজ বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মহান আল্লাহ বঙ্গবন্ধুসহ ওই দিন নিহত সবাইকে বেহেশত নসিব করুক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান,সাবেক শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আ. জলিল,মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম খোকন, ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। এ ছাড়াও উপজেলা আ.লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category