• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

শ্রীপুরে জানালা ভেঙে ঘরের ভিতরে ডুকে মাদ্রাসা ছাত্রীকে জোড় পূর্বক ধর্ষণ

Reporter Name / ৪২৫ Time View
Update : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলাধীন গাজীপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে রাতের আধারে ঘরের জানালা ভেঙে ঘরের ভিতরে ডুকে ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে জোড় পূর্বক ধর্ষণ করে এলাকার স্থানীয় ৩ বখাটে। সোমবার রাত পৌনে ২টার দিকে এই ঘটনা ঘটে।

এদের মধ্যে শামীম (২৫) নামে এক যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনা স্থল হতে ধর্ষণকারী শামীমকে আটক করে। শামীম (২৫) একই ইউনিয়নের আজকী চালা গ্রামের হুমায়ুন এর ছেলে।

ধর্ষীতা গাজীপুর বালিকা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী। তার বাবা পেশায় একজন চালক এবং মা স্থানীয় একটি পোষাক কারখানার শ্রমিক হিসেবে কাজ করেন।

ঘটনা সূত্রে জানা যায়, গত সোমবার বরাবরের মতোই তার মা আর বাবা কাজে চলে গেলে সে বাড়ীতে একা থাকে। ঐদিন দিবাগত মধ্যরাতে মাদ্রাসা ছাত্রী তার নিজ ঘরে ঘুমিয়ে থাকলে মধ্য রাতে ঘরের জানালা ভেঙে ভিতরে ডুকে তাকে জোর পূর্বক ধর্ষণ করে শামীম ও তার সহযোগী ২ বন্ধু।

এসময় তার ডাক চিৎকারে প্রথমে তার চাচা মুসা এসে বখাটেদের পাখরাও করে তিনজনের মধ্যে শামীম নামে এক বখাটেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান বলেন, ভিকটিমকে জিজ্ঞেসাবাদের পর তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category