• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

শ্রীপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ

Reporter Name / ১৬৯ Time View
Update : শনিবার, ৬ আগস্ট, ২০২২

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ জ্বালানি তেলের দাম বেড়ে যাওয়ায় গাজীপুরের শ্রীপুরের ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের প্রায় সবগুলো ফিলিং স্টেশন শুক্রবার রাত সাড়ে দশটায় বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে রাখেন দুই শতাধিক গ্রাহক।

গতকাল রাত পৌনে এগারোটায় মহাসড়কের বেড়াইদের চালা এলাকায় গিয়ে দেখা যায়, সেখানে স্টার ফিলিং স্টেশনের সামনে জড়ো হয়েছেন তিন শতাধিক জ্বালানি তেলের গ্রাহক। বেশিরভাগ মোটরবাইক চালক। রাত দশটা থেকে পাম্পে জ্বালানি তেল নিতে জড়ো হতে থাকেন তারা। মূল্য বৃদ্ধির খবরে পাম্পটি তখন থেকেই কোনো তেল সরবরাহ করছিল না। এক পর্যায়ে গ্রাহকেরা মহাসড়কে নেমে আসেন। তেল না দেওয়ার প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে রাখেন তারা। বিক্ষুব্ধ গ্রাহকেরা মাঝেমাঝেই প্রতিবাদ মিছিল করছিলেন। রাত সাড়ে বারোটা পর্যন্ত পাম্পটি তেল সরবরাহ পুরোপুরি বন্ধ রাখেন।

বিক্ষুব্ধদের মধ্যে মোঃ জুয়েল নামের বাইক চালক জানান, তিনি রাত দশটায় তেল নিতে এসে লাইনে দাঁড়িয়েছেন। কিন্তু তখন থেকেই পাম্প থেকে তেল সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। এর প্রতিবাদে তিনি বলেন, ‘ রাত বারোটা পর্যন্ত তেল দেওয়ার নির্দেশনা থাকার পরেও কর্তৃপক্ষ তা পালন করেনি। এই সমস্যাটি দেখারও কেউ নেই। গ্রাহক হিসেবে আমরা বঞ্চিত হয়েছি’।

মোঃ শাফিন আহমেদ নামের এক মোটরবাইক চালক বলেন, দাম বেড়ে যাওয়ার খবরে তিনি স্বাভাবিক দামে কিছু তেল কিনতে এসেছিলেন। সাড়ে দশটার দিকে পাম্পে এলেও তেল দেওয়া হয়নি। এই অনিয়মের প্রতিবাদে তারা মহাসড়ক অবরোধ করেছেন। তিনি প্রশ্ন রাখেন, ‘ পাম্প কর্তৃপক্ষের এসব অনিয়ম দেখার কি কেউ নেই ‘। কামরুল ইসলাম নামের এক বিক্ষুব্ধ ব্যক্তি বলেন, ‘ রাত বারোটার আগে আমাদের তেল পাওয়ার অধিকার আছে। কিন্তু পাম্প কর্তৃপক্ষ স্বার্থন্বেষী আচরণ করেছেন। মুনাফার লোভে তারা গ্রাহকদের বঞ্চিত করেছেন। এসব অনিয়মের বিরুদ্ধে সবাই মিলে মহাসড়কে অবস্থান নেয়’। মোঃ রাকিবুল ইসলাম জানান, তিনি মহাসড়কের মাওনা ফিলিং স্টেশন, তৌফিক ফিলিং স্টেশন সহ বেশ কয়েকটি তেল সরবরাহকারী প্রতিষ্ঠানের কাছে গিয়েও কিনতে পারেননি। পরে স্টার ফিলিং স্টেশনে এসে সেখানেও দেখি তেল দেওয়া বন্ধ বন্ধ করে রেখেছে।

হঠাৎ করেই ডিজেল, পেট্রোল এবং অকটেনের দাম বেড়ে যাওয়ায় মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারণ জনগণসহ পরিবহন চালক এবং গণপরিবহনের যাত্রী সাধারণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category