• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

শ্রীপুরে প্রথমদিনের এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন ইউএনও।। Sangbad today সংবাদ টুডে।।

Reporter Name / ১৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

শাহাদত হোসাইন,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
সারা দেশের ন্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার ১০টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে ১ম দিনের পরিক্ষা। বৃহস্পতিবার সকাল ১১টায় শুরু হয়ে দুপুর ১টায় পরীক্ষা শেষ হয়।

প্রথম দিন এসএসসিতে বাংলা (আবশ্যিক) প্রথম পত্র, সহজ বাংলা প্রথম পত্র এবং বাংলা ভাষা ও বাংলাদেশের সংস্কৃতি প্রথম পত্রের পরীক্ষায় অংশ নেয় শিক্ষার্থীরা। মাদ্রাসা বোর্ডের অধীনে দাখিলে কুরআন মাজিদ ও তাজবীদ এবং এসএসসি ভোকেশনালে বাংলা (সৃজনশীল) ও দাখিল ভোকেশনালে বাংলা পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে পরীক্ষা শুরুর পর উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন, শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তরিকুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন। এসময় পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কেন্দ্র পরিদর্শদের সতর্ক থাকার পরামর্শ দেন তারা।

শ্রীপুর উপজেলা মাধ্যমিক কর্মকর্তা নুরুল আমিন জানান, সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে উপজেলার ১০টি কেন্দ্রে প্রথমদিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। এবারের এসএসসি পরিক্ষায় মোট পরিক্ষার্থীর সংখ্যা ৬হাজার ১১জন। ভোকেশনালে ৫৩৭ জন ও দাখিলে পরিক্ষার্থী ৮০৪ জন। এদের মধ্যে প্রথম দিনের পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৯২ জন। সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা সসম্পন্ন করতে প্রশাসন তৎপর রয়েছে।

শ্রীপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তরিকুল ইসলাম হাজ্বী ছোট কলিম উচ্চ বিদ্যালয় কেন্দ্র, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়,ধনাই বেপারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র সহ বেশ কয়েকটি কেন্দ্র পরিদর্শন করেছেন বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category