• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
শ্রীপুরে ‘ঢাকা প্রকাশ’র প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপনে আলোচনা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠিত।। Sangsad tody সংবাদ টুডে।। গাজীপুরে তুলার গোডাউনে আগুন!! Sangbad today সংবাদ টুডে।। বিশ্বকাপের ফলাফল অনুমান করে ইনফিনিক্স হ্যান্ডসেট জেতার সুযোগ।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস-২০২২ উদযাপন।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ট্রেনের ইঞ্জিন বিকল ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ! আড়াই ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।। Sangbad today সংবাদ টুডে।। রাজেন্দ্রপুর সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযান-২০২২।। Sangbad today সংবাদ টুডে।। নড়াইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন মাওনা হাইওয়ে পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত।। Sangbad today সংবাদ টুডে।। শ্রীপুরে ন্যায় বিচার চাইতে গিয়ে হামলার শিকার যুবক

গাজীপুরে তাকওয়া পরিবহনের বাসে নারী ধর্ষণ, গ্রেপ্তার ৬

Reporter Name / ১২৬ Time View
Update : শনিবার, ৬ আগস্ট, ২০২২

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে তাকওয়া পরিবহনের একটি যাত্রীবাহী চলন্ত বাসে এক নারী যাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জড়িতসহ ছয়জনকে গ্রেফতার করে লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সানোয়ার হোসেন জানান, নওগাঁ থেকে এক নারী স্বামীর সাথে বাসে করে এসে রাত সাড়ে ৩টার দিকে গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাসে এসে নামেন। পরে তিনি মাওনা যাওয়ার উদ্দেশ্যে স্বামীকে নিয়ে তাকওয়া পরিবহনের একটি বাসে ওঠেন। বাসটি গাজীপুর মহানগরী অতিক্রম করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে শ্রীপুরের মাওনা এলাকায় পৌঁছে বাসের চালক হেলপার এবং অন্যরা মিলে উক্ত নারীর স্বামীকে জোর করে বাস থেকে নামিয়ে দেন। পরে চলন্ত বাসে উক্ত নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয় এবং তার সাথে থাকা ব্যাগ এবং নগদ টাকা পয়সা ছিনিয়ে নেওয়া হয়। ধর্ষণের পর উক্ত নারীকে মাওনা থেকে গাজীপুরের দিকে আসার পথে হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নির্জন স্থানে নামিয়ে দেয়। এ ঘটনায় উক্ত নারীর স্বামী বাদী হয়ে শ্রীপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
তিনি আরো জানান, এ ঘটনার ছয় ঘন্টার মধ্যে জেলা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণের সাথে জড়িতসহ ৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। এবং লুণ্ঠিত সকল মালামাল উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে, তাৎক্ষণিকভাবে গ্রেফতারকৃতদের নাম ঠিকানা জানা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category