আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আমাদের পরিবারের মধ্যে কোন বিরোধ নেই -এমপি টুসি

শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি:
গত কয়েকদিন আগে আমার পরিবার নিয়ে কিছু গণমাধ্যমে কুরুচিপূর্ণ বক্তব্য উপস্থাপন করে সংবাদ প্রকাশিত হয়। পরবর্তীতে এই সংবাদগুলো একটি পক্ষ এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে বিরূপ মন্তব্য করে। যাতে বলা হয়েছে আমরা ভাইবোনের মধ্যে বিরোধ রয়েছে। আসলে আমাদের পরিবারের মধ্যে কোন বিরোধ নেই।

আজ শুক্রবার বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক দিবস ও আলোচনা সভা অনুষ্ঠানে বক্তব্য এসব কথা বলেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য রুমানা আলী টুসি এমপি।

তিনি আরোও বলেন, আমার বাবা প্রয়াত এ্যাডভোকেট রহমত আলী বাংলাদেশে একজন উজ্বল নক্ষত্র ছিলেন। তিনি একাধারে এমপি ও মন্ত্রী ছিলেন। একটি কুচক্রী মহল আমার পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি করার চেষ্টা করছে। আমরা সব সময় এক মঞ্চে আছি থাকবো। আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে ভাই-বোন এক সাথে কাজ করছি।

আলোচনা সভায় তেলিহাটি ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের সাবেক সভাপতি আকবর হোসেন মৃধারা সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জামিল হাসান দুর্জয় ।

এসময় আরোও বক্তব্য রাখেন, গাজীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা জর্জ,  শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সাবেক ভিপি ফরিদ আহমেদ চুন্নু, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহিদুল আলম রবিন অনেকেই।
এসয় শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা ও দোয়া মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ