আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৬ সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক:

প্রতিদিনের বাংলাদেশের রিপোর্টার ফয়সাল খানসহ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ আয়োজন করে ‘মিডিয়া কম্পিটিশন ২০২৩’ বিজয়ী হয়েছেন ৬ সাংবাদিক। শনিবার দুপুরে রাজধানীর লেক শোর হোটেল গুলশানের লা ভিটা ব্যাঙ্কোয়েট হলে আয়োজিত সম্মননা প্রদান অনুষ্ঠানে বিজয়ীদের অর্থ পুরস্কার, সম্মাননা স্মারক ও প্রশংসাপত্র তুলে দেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের প্রকল্প পরিচালক, অতিরিক্ত সচিব মো: মনোয়ার হোসেন, পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব ড. মোহাম্মদ আব্দুল কাদের, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সিনিয়র ডিরেক্টর (অপারেশন্স) চন্দন জেড গোমেজ, ফিল্ড অপারেশনের উপপরিচালক মঞ্জু মারিয়া পালমা, এবং প্রকল্প সমন্বয়ক শেখ সাইফুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কারপ্রাপ্ত অন্যান্য সাংবাদিকরা হলেন দৈনিক প্রথম আলোর নাজনীন আকতার, এটিএন বাংলার মো. শরফুল আলম, দৈনিক সংবাদের জ্যেষ্ঠ প্রতিবেদক জাহিদা পারভেজ ছন্দা, হয়েছেন চ্যানেল আইয়ের জাকিয়া আকতার এবং চ্যানেলন টোয়েন্টিফোরের জিনিয়া কবির সূচনা।

গত ১৫ জুলাই ‘দখলমুক্ত মাঠেও খেলতে মানা’ শিরোনামে প্রতিদিনের বাংলাদেশে প্রকাশিত প্রতিবেদনটির জন্য ফয়সাল খানকে এ পুরস্কার দেওয়া হয়। তাছাড়া

প্রথম আলোয় প্রকাশিত ‘স্কুলে অভূক্ত শিশুদের স্বাস্থ্য ও শিক্ষার ক্ষতি’; দৈনিক সংবাদে প্রকাশিত ‘হারিয়ে যাচ্ছে মাঠ, চার দেয়ালে ভবিষ্যৎ প্রজন্ম’; এটিএন বাংলায় প্রচারিত ‘ভ্রান্ত ধারণা ও প্রয়োজনীয় উপকরণেরর অভাবে ব্যাহত হচ্ছে প্রজনন স্বাস্থ্যসেবা’; চ্যানেল আইয়ে প্রচারিত ‘বায়ুদূষণ’ এবং চ্যানেল ২৪ এ প্রচারিত দেশে বাড়ছে বাল্যবিবাহ’ রিপোর্টের জন্য সংশ্লিষ্ট রিপোর্টটারকে পুরষ্কৃত করা হয়।

বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী সৈয়দ ইশতিয়াক রেজা, নেক্সাস টেলিভিশনের প্রধান নির্বাহী সালাউদ্দিন লাভলু ও যোগাযোগ বিশেষজ্ঞ শাহানা হুদা রঞ্জনা।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ