আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।
শুক্রবার সকাল ৬ টার দিকে শ্রীপুর রেলগেইট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, হবিগঞ্জের চুনারঘাট হালিশ্রি এলাকার নেয়ামত আলীর ছেলে আব্দুল আলী (৩০) ও একই থানা এলাকার ঘনশ্যামপুর গ্রামের মতিন লাল মিয়ার মেয়ে রুবি আক্তার ওরফে লিমা আক্তার (২৭)।

র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শ্রীপুর রেলগেইট এলাকায় কয়েক জন মাদক ক্রয় বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে রেলগেট এলাকায় শ্রীপুর কাপাসিয়া আঞ্চলিক সড়কের উপর অভিযান পরিচালনা করে এক মহিলাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা, ৪টি মোবাইল ফোন ও ৬টি সীমকার্ড উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার মুল্য প্রায় এক লক্ষ আটষট্টি হাজার টাকা।

র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুরের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে আশ-পাশের এলাকায় পাইকারী ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ