আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্ম পুলিশের মাদক বিরোধী অভিযানে উত্তরা থেকে ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা মহানগরের উত্তরা পূর্ব থানার কোটবাড়ী রেল সেতুর দক্ষিণ-পশ্চিম পার্শ্বের সোহেলের চায়ের দোকানের সামনে আর্ম পুলিশ ব্যাটালিয়ান-৫ এর নিয়মিত মাদক বিরোধী অভিযানে মনজুরুল ইসলাম মিজু(২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে ৩১পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

শনিবার (০২ সেপ্টেম্বর ২০২৩) বিকেল সাড়ে চারটার দিকে উত্তরা পূর্ব থানা এলাকায় এ গ্রেফতার অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মনজুরুল ইসলাম মিজু (২৯) জামালপুরের বকশীগঞ্জ থানার পুরাতন বাসকান্দা এলাকার মোঃ বিল্লাল হোসেনের ছেলে।
সে ঢাকা মহানগরের দক্ষিনখান কোটবাড়ী এলাকায় থেকে এই মাদক ব্যবসা পরিচালনা করত বলে জানাযায়।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৫ সূত্রে জানা যায়,
আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৫ এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মোহাম্মদ সামছুল ইসলাম আকন্দ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কায়সার রিজভী কোরায়েশী পিপিএম, সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন, পুলিশ পরিদর্শক এ আর এম আল মামুন, এসআই রাকিবুল হাসান, এএসআই মোবারক হোসেন, এএসআই মামুন হাসান ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা মহানগরের উত্তরা পূর্ব থানার কোটবাড়ী রেল সেতুর দক্ষিণ-পশ্চিম পার্শ্বের সোহেলের চায়ের দোকানের সামনে থেকে মনজুরুল ইসলাম মিজু(২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে একত্রিশ পিচ ইয়াবা যাহার মূল্য আনুমানিক একত্রিশ হাজার টাকা এবং নগদ নয় হাজার তিনশত টাকাসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১০(ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়। যাহার মামলা নং-০৩ , তারিখ- ০২/০৯/২০২৩ খ্রি.।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ