আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার ঘটনায় চালক-সহকারী গ্রেফতার

শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় “তাকওয়া পরিবহনের” একটি চলন্ত মিনিবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক নারীকে হত্যার অভিযোগে বাসটির চালক ও সহকারীকে গ্রেফতার করেছে মাওনা হাইওয়ে থানা পুলিশ।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস।

গ্রেফতার চালক মো. নজরুল ইসলাম (৩৮) শেরপুর জেলার ঝিনাইগাতি থানার আয়নাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও বাসের সুপারভাইজার মো. জয়নাল (২৮) ময়মনসিংহের পাগলা থানার বিল মাখল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

ওসি কঙ্কন কুমার বিশ্বাস আরো জানান, গত শুক্রবার রাতে চম্পা বেগম নামের এক নারীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার অভিযোগ উঠে। এমন অভিযোগের ভিত্তিতে হাইওয়ে পুলিশ বাসের অভিযুক্ত চালক ও সুপার ভাইজারকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান চালায়। সবশেষ সোমবার সকালে মাওনা হাইওয়ে থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার রাত পৌনে নয়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুরের নয়নপুর থেকে গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশ্যে তাকওয়া পরিবহনের মিনিবাসে উঠেন ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী ও চান্দুরা সুরুজ আলীর মেয়ে চম্পা বেগম (৩২)। চম্পা স্বামীর সাথে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো।

নিহতের স্বজনরা জানান, চম্পার ছোট বোন পার্শ্ববর্তী নয়নপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে গার্মেন্টসে কাজ করে। শুক্রবার ছোট বোনের বাড়িতে তাদের বাবা বাড়ী থেকে বেড়াতে আসলে চম্পাও বাবার সাথে দেখা করার জন্য ছোট বোনের বাড়িতে যায়। বাবার সাথে দেখা-সাক্ষাত শেষে গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার জন্য নয়নপুর থেকে বাসে উঠে সে।

স্বজনদের দাবী বাসটি কিছুদুর যাওয়ার পর বাসের সহকারীর সাথে কোন এক বিষয় নিয়ে বিতন্ডা শুরু হলে তাকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়।

পরদিন নিহতের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় সড়ক পরিবহন আইনে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ