আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্ম পুলিশের মাদক বিরোধী অভিযানে টঙ্গী থেকে ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন হাজী মাজার বস্তি এলাকায় আর্ম পুলিশ ব্যাটালিয়ান-৫ এর নিয়মিত মাদক বিরোধী অভিযানে আল-আমিন (৩৮) এবং স্বপন মিয়া(৩৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে ৩০পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

বুধবার (১৩সেপ্টেম্বর ২০২৩) বিকেল সাড়ে তিনটার দিকে টঙ্গী পশ্চিম থানা এলাকায় এ গ্রেফতার অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী আল-আমিন (২৮) টঙ্গী পশ্চিম থানার আরিছপুর এলাকার মৃত হাফেজ উদ্দিনের ছেলে এবং স্বপন মিয়া ঢাকা মহানগরের উত্তরা পূর্ব থানার আব্দুল্লাহপুর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।
তারা আরিচপুর এলাকায় থেকে গাজীপুর সহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করত বলে জানাযায়।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন-৫ এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মোহাম্মদ সামছুল ইসলাম আকন্দ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল হোসেন, পুলিশ পরিদর্শক এ আর এম আল মামুন, উপ-পরিদর্শক অভিজিত ভৌমিক, উপ-পরিদর্শক সুবোভ চন্দ্র রায় শুভ এবং এএসআই মামুন হাসান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন পূর্ব আরিচপুর বৌ বাজার মাদক উদ্ধার অভিযান পরিচালনা করা কালে, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন হাজী মাজার বস্তি এলাকায় আলামিনের এককক্ষ বিশিষ্ট টিনশেড ঘরের মধ্যে, কতিপয় ব্যক্তি নেশা জাতীয় মাদকদ্রব্য ক্রয়/বিক্রয় করিতেছে। ঘটনাস্থলে উপস্থিত হইয়া দুই জন মাদক ব্যবসায়ীকে ত্রিশপিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১০ (ক) ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ