আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীপুরে কারখানা কর্মকর্তার মৃত্যু নিয়ে রহস্য

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায় এক কারখানা কর্মকর্মতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। জানালার গ্রীলের সাথে গলায় ফাঁস দেয়া, পা মেঝেতে ও হাত গ্রীলে লাগানো অবস্থায় ওই কারখানার কর্মকর্তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

রোববার (৮ অক্টোবর) সকালে উপজেলার মাওনা গ্রামের নোমান গ্রুপের নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেডের কোয়াটার থেকে উদ্ধার হওয়া রনি শেখ (২৮) নামে কারখানা কর্মকর্তার মরদেহ নিয়ে রহস্যের তৈরি হয়েছে।

নিহত রনি শেখ গাইবান্ধা জেলার সাদুল্লাপুর গ্রামের শ্রীরামপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। রনি ওই কারখানার ইলেকট্রনিক্স সেকশনের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, দীর্ঘ দিন যাবত রনি শেখ শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের নোমান গ্রুপের নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেডের ভিতরে  কোয়াটারে বসবাস করে ওই কারখানায় ইলেকট্রনিক্স সেকশনে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিল। কোয়াটারের বেলকনির গ্রীলে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। মরদেহের গলায় গামছা দিয়ে ফাঁস দেয়া, পা মেঝেতে ও হাত গ্রীলের সাথে লাগানো অবস্থায় পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মো. নাসিম জানান, আত্মহত্যায় হাত বা পা কোথায় ছিল বা ছিল না সেটা বিষয় না। নিহত যুবক একটি মোবাইল ফোন সেট করে আত্মহত্যা করেছে। মোবাইলটি লক করা অবস্থায় আছে, ফোনটি আনলক করা গেলে হয়তো মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তাছাড়া ওই ঘরের ভেতর আরও অনেকেই ছিল। সব মিলিয়ে আমরা এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার জন্য মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই নিশ্চিত করে বলা যাবে।
####

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ