আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীপুরে কৃষক শরাফত আলীর গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি

গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে কৃষক শরাফত আলীর গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি হয়েছে। ৭ নভেম্বর মঙ্গলবার  ভোর ৪টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের কপাটিয়া পাড়া এলাকার নিজ বাড়ি থেকে গরুগুলো চুরি হয়। চুরি হওয়া গরুর মধ্যে একটি কালো ছাই রঙ্গের গাভী, একটি লাল রঙের সিংদী ষার বাছুর। চুরি হওয়া এসব গরুর মূল্য প্রায় ১লাখ ৭৫ হাজার টাকা বলে নিশ্চিত করেছেন কৃষক শরাফত আলী।
কূষক শরাফত আলী জানান, রাত ১ টার দিকে গোয়াল ঘরে গরু দেখে ঘুমাতে যায়। সকালে  ঘুম থেকে জাগনা পেয়ে দরজা খুলতে গিয়ে দেখি ঘরের দরজা বাহিরের দিক হইতে আটকানো। পরে আমার ছোট ভাই সিরাজুল ইসলামকে ফোনের মাধ্যমে সংবাদ দিলে সে আসিয়া ঘরের দরজা খুলে দিলে বেরহয়ে গোয়াল ঘরে যাইয়া দেখিতে পাই যে গোয়াল ঘরে দরজার তালা খোলা। গরু গুলো গোয়াল ঘরে নেই । চুরে যে গাভীটি বাছুরসহ নিয়ে গেছ সেই গাভীটি চার কেজি দুধ দিত। এই গাভীটি আমার খুবই আদরের ছিল।

শ্রীপুর থানার মাওনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ- উপপরিদর্শক মিন্টু মিয়া জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। শরাফত আলী ছেলে মাহফুজুর রহমান (ইকবাল) গরু চুরির ঘটনায় অভিযোগ দিয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। এবং চুরি যাওয়া গরুগুলো উদ্ধারসহ চোরদের ধরার চেষ্টা চলছে।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ