আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

জেলা ছাত্রলীগ নেতা অনিকের নেতৃত্বে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়

গাজীপুর: বিএনপি-জামাতের ডাকা অবৈধ হরতাল-অবরোধ অগ্নি-সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গাজীপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা শেখ আশরাফুল আলম অনিক এর নেতৃত্বে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কর গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় শান্তি মিছিল ও সমাবেশ পালন করা হয়। শান্তি মিছিলে গাজীপুর জেলা শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় জেলা ছাত্রলীগ নেতা শেখ আশরাফুল আলম অনিক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছেন, তার ফলও ভোগ করছেন এদেশের আপামর জনগণ। নগর জীবনের যানজট নিরসনে চালু করেছে মেট্রোরেল, দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে চালু করেছেন পদ্মা সেতু, কৃষককে এখন আর সারের জন্য জীবন দিতে হয়না, ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুৎ, প্রাথমিক সহ দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন ভাতা চালু হয়েছে। দেশের প্রতিটি সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। একজন প্রধানমন্ত্রী যখন দিন রাত দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, তখন বিএনপির-জামাতের ডাকা অবৈধ অবরোধ ও অগ্নি সন্ত্রাসের নামে তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমাল রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা ছাত্রলীগ শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
######

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ