আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে গাড়ি ভাঙচুরের মামলায় জেলা যুবদল নেতা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে বিএনপির ডাকা অবরোধ কর্মসূচিতে জেলার শ্রীপুর থানা এলাকায় ত্রাস সৃষ্টি, ভাংচুর, গাড়ী পোড়ানো, সরকারি কাজে বাধা প্রদান, বিস্ফোরক ও অগ্নিসংযোগ মামলার অন্যতম প্রধান আসামী জেলা যুবদলের যুগ্নআহবায়ক আরিফুল ইসলাম সরকার’কে গ্রেফতার করেছে র‍্যাব-১।

গতকাল ১৮ নভেম্বর রাত পৌনে আটটার দিকে এমসি বাজার এলাকা থেকে গ্রেফতারের বিষয়টি আজ সকালে একপ্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন।

গ্রেফতার আরিফুল ইসলাম সরকার(৩৯) গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তর পাড়া গ্রামের আবুল হোসেন সরকারের ছেলে। তিনি গাজীপুর জেলা যুবদলের যুগ্নআহবায়ক।

র‍্যাব-১ গাজীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানান, বিএনপির ডাকা অবরোধ কর্মসূচিতে গত ২৯ অক্টোবর সকাল অনুমান আটটার দিকে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন তেলিহাটি সাকিনস্থ আবদার মোড়ের নিকটবর্তী মাছের আড়তের সামনে ঢাকা টু ময়মনসিংহ মড়াসড়কের উপর আসামী আরিফুল ইসলাম সরকারসহ অন্যান্য আসামীগণ মিলে লাঠি-সোঠা ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে, রাস্তায় গাড়ীর টায়ার জ্বালিয়ে বেরিকেড করে যানবাহনের গতিরোধ করতঃ
ককটেল বিস্ফোরণ করে। এ সময় একটি কাভার্ডভ্যান ব্রেক করে এবং পিছনে থাকা অন্যান্য যাত্রীবাহি গাড়ীগুলো থামিয়ে দেয়। তখন যাত্রীরা গাড়ী থেকে নেমে দিক বেদিক ছুটতে থাকে। আসামী আরিফুল ইসলাম সরকার(৩৯)সহ অন্যান্য আসামীগণ দাড়িয়ে থাকা গাড়ী গুলোর সামনের গ্লাস, জানালা ভাংচুর করে এবং ককটেল বিস্ফোরণ এর মাধ্যমে ভীতি সঞ্চার
করে হরতাল হরতাল স্লোগান দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এঘটনায় “প্রভাতী বনশ্রী” পরিবহন এর চালক মোঃ আব্দুল মালেক(৫০) বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

পরবর্তীতে এই ঘটনার সহিত জড়িত আসামীদের সনাক্ত ও গ্রেফতারের জন্য র‍্যাব-১, গাজীপুরের  একটি আভিযানিক দল বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে শ্রীপুরের এম সি বাজার এলাকায় অভিধান চালিয়ে আসামিয়া আরিফুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে গাজীপুর জেলার শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।
#####

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ