আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাইম স্টার একাডেমির পুরস্কার বিতরণী ও সংবর্ধনা অনুষ্ঠান

গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে বেড়াইদের চালা এলাকায় প্রাইম স্টার একাডেমিতে বার্ষিক পুরস্কার বিতরণী, বৃত্তি প্রদান ও প্রাক্তন শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩ অনুষ্টিত হয়েছে ।

২৫ নভেম্বর শনিবার সকাল এগারোটায় একাডেমি চত্বরে প্রাইম স্টার একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন এর সার্বিক তত্ত্বাবধানে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: হাবিবুল্লাহ্ এর সভাপতিত্বে, এড. নজরুল ইসলাম বেপারী সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব ডক্টর সেলিম শেখ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বিএ, কলাম লেখক ও রসায়নবিদ সাঈদ চৌধুরী, শ্রীপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক এস এম হেলাল, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক খন্দকার মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।
এসময় একাডেমির শিক্ষক, অভিভাবক, প্রাক্তন এবং বর্তমান ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. সেলিম শেখ উপস্থিত অভিভাবক এবং ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আমাদের এই দেশটাকে এগিয়ে নিতে হলে প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে নিজের কাজের প্রতি গুরুত্ব দিতে হবে। প্রত্যেকটা অভিভাবককে তার ছেলে-মেয়েদের প্রতি লক্ষ্য রাখতে হবে। শিক্ষাই জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি এগোতে পারে না। দেশ এবং জাতিকে এগিয়ে নিতে হলে প্রথমেই তাকে শিক্ষার গুরুত্ব দিতে হবে। এবং প্রত্যেকেই যদি তার নিজের কাজের প্রতি শ্রদ্ধাশীল হয় তবেই দেশ এবং জাতি এগিয়ে যাবে।

আলোচনা শেষে বৃত্তিপ্রাপ্ত  ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মাঝে ল্যাপটপ সহ বিভিন্ন পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।
####

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ