আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

Exif_JPEG_420

গাজীপুরে স্ত্রী হত্যার মূল আসামি স্বামীকে গ্রেফতার করেছে র‍্যাব

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে গৃহবধূ রাছুমা (৪২)কে হত্যা করে সেপটিক ট্যাংকে লাশ লুকিয়ে রাখার ঘটনার অভিযুক্ত মামলার একমাত্র আসামি স্বামী মিনহাজ আলী(৪৫) কে গ্রেফতার করেছে র‍্যাব।

গতকাল শনিবার দিবাগত ( ১০ ডিসেম্বর ২০২৩ ইং) রাত আনুমানিক দুইটার দিকে ঢাকা মহানগরের মুগদা থানার মান্ডা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিনহাজ আলী দিনাজপুর জেলার ফুলবাড়িয়া থানার দক্ষিণ বাসুদেবপুর এলাকার মমতাজ আলীর ছেলে। সে গাজীপুর মহানগর সদর থানার পূর্ব ভুরুলিয়া এলাকার পারভীনের বাড়ির ভাড়াটি।

র‍্যাব-১, গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন জানান, গাজীপুর মহানগরের সদর থানাধীন পূর্ব ভুরুলিয়া এলাকায় গত ৮ ডিসেম্বর পারিবারিক কলহের জেরে রাছুমা খাতুন নামে এক গৃহবধূকে শ্বাস রোধ করে হত্যা করে গ্রেফতারকৃত মিনহাজ আলীর বর্তমান ভাড়াটিয়া বাসার সামনে সেফটি ট্যাংকির ভিতর ফেলে রাখে। পরে খোঁজাখুঁজি করে সেফটি ট্যাংক হতে নিহত রাছুমা খাতুন (৪২) এর গলিত মৃতদেহ উদ্ধার করে জিএমপি, সদর থানার পুলিশ। এ বিষয়ে গাজীপুর মহানগর সদর থানায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই র‍্যাব অভিযুক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতাকৃত আসামিকে গাজীপুর সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন চলছে।
###

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ