আজ ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের মিলন মেলা অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিবেদক:
দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয় বর্ণাঢ্য এ মিলন মেলার। উৎসবমুখর পরিবেশে দিনব্যাপী আয়োজনে ছিল কুটির শিল্প মেলা, পিঠা উৎসব, সববয়সী মানুষকে নিয়ে নানারকম খেলা, আতশবাজি, সাংস্কৃতিক অনুষ্ঠান, লটারিসহ বিভিন্ন আনন্দঘন মুহূর্ত।
অনুষ্ঠানে রূপায়ণ সিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি. জে উল্লাহ, রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান, রূপায়ণ সিটির সিবিও গৌতম তরফদার ও অন্যান্য ঊর্ধতন কর্মকর্তারা। রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দাদের পক্ষে সার্বিক আয়োজনে ছিলেন মো. নাছিম জামান, মো. মিজানুর রহমান নিজাম, মো. এ কে এম আল আমিন, মো. আনোয়ার হোসেন ও মো. এরশাদুল আলম ভুঁইয়া । অনুষ্ঠানটির সার্বিক সহায়তায় ছিল রূপায়ণ সিটির ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট।
রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পি. জে উল্লাহ বলেন, ‘রূপায়ণ সিটি শুধু একটি বসবাসের স্থান নয়, এটি একটি পরিবার। এই মিলন মেলায় আমাদের বাসিন্দারা একসঙ্গে আনন্দ উদযাপন করে আমাদের পরিবারের বন্ধন আরও দৃঢ় করে তুলেছেন।’
রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান বলেন, ‘আমাদের বাসিন্দাদের জন্য সুখী ও সমৃদ্ধ জীবন নিশ্চিত করা আমাদের লক্ষ্য। এই মিলন মেলা আমাদের বাসিন্দাদের একসঙ্গে আনন্দ উদযাপনের সুযোগ করে দিয়েছে। আমরা আশা করি এই মেলা আমাদের বাসিন্দাদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া ও সহযোগিতা বৃদ্ধিতে সহায়তা করবে।’
অনুষ্ঠানে রূপায়ণ সিটি উত্তরার বাসিন্দারা তাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে একসাথে আনন্দ উদযাপন করেন। তারা কুটির শিল্প মেলা থেকে বিভিন্ন পণ্য ক্রয় করেন, পিঠা উৎসবে এবং বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেন। এ ছাড়া আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ এবং লটারিতে পুরস্কার জিতে নেন তারা। রূপায়ণ সিটি উত্তরার এই মিলন মেলা চিরস্মরণীয় হয়ে থাকবে বলে উল্লেখ করেন বাসিন্দারা।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ