আজ ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক ফোরাম এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক ফোরাম এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার (১০ মার্চ) রাত সাড়ে আটটার দিকে রিয়াজ ডিলারের ভবনে ব্যবসায়ী মালিকদের নিয়ে এ কমিটি ঘোষণা করা হয়। মাওনা চৌরাস্তার ব্যবসায়ী সাবেক সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল কাদিরকে সভাপতি এবং রিয়াজউদ্দিন ডিলারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম মোড়ল, সহ-সভাপতি আলহাজ্ব ফিরোজ আহমেদ, সহ-সভাপতি মোঃ শাহ আলম টুটুল, সহ-সভাপতি মাহবুবুর রহমান কবির, সহ-সভাপতি কামরুজ্জামান কাজল, যুগ্ন সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, যুগ্মসাধারণ সম্পাদক ইসলাম শাপলা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদুল হক সুমন, অর্থ সম্পাদক আলহাজ্ব আনোয়ার পারভেজ রোমান, সহ অর্থ সম্পাদক মোঃ সোহাগ মিয়া, শিক্ষা স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান মাস্টার, সমাজ কল্যাণ ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আমিনুল ইসলাম, সহ সমাজল্যাণ ও পুনর্বাসন সম্পাদক মোস্তফা ফকির, বাণিজ্য বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট রাকিব চৌধুরী রাসেল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক শিহাব খান, দপ্তর সম্পাদক জুয়েল শেখ, সহ-দপ্তর সম্পাদক রাসেল মিয়া।

কমিটির উপদেষ্টা মন্ডলীর মধ্যে রয়েছেন, অতিরিক্ত সচিব (অব:) মাহমুদুল হাসান, ডিআইজি (অব:) আব্দুল্লাহিল বাকী, পৌর মেয়র আলহাজ্ব আনিসুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জলিল বিএ, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর আলম খোকন, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আব্দুস সালাম মোল্লা। পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আলী আজগর বি কম।

এছাড়াও এ কমিটিতে ১৫ জন কার্যকরী সদস্য রয়েছেন।

নবগঠিত কমিটির নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, মাওনা চৌরাস্তার সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে রেজুলেশনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়েছে। এটি একটি স্বচ্ছ সংগঠন। আমরা ব্যবসাবান্ধব মাওনা চৌরাস্তা চাই। মাওনা চৌরাস্তার সকল ব্যবসায়ীদের সাথে নিয়ে চাঁদাবাজমুক্ত ব্যবসা পরিচালনা করতে পারি এ লক্ষ্যে আমরা কাজ করে যাব।

 

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ