আজ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে ভ্রমণ পিপাসুদের প্রথম পছন্দের নান্দনিক পরিবেশে গড়া পুস্পদাম রিসোর্ট

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার শিরির চালার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অবস্থিত পুষ্পদাম রেস্টুরেন্ট এন্ড রিসোর্ট।
ঢাকার একেবারে কাছে দর্শনীয় ও নন্দনীয় জায়গা পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট যেখান থেকে উপভোগ করা যায় অবসর আর বিনোদনের সব ছোঁয়া। সাথেই রয়েছে পুষ্পদাম রেস্টুরেন্ট এন্ড থাই চাইনিচ এবং বাংলা খাবারের সমাহার।
গাজীপুরের অসংখ্য দেশি ও বিদেশি সংস্কৃতির আদলে তৈরি হয়েছে অনেক রিসোর্ট, পিকনিক স্পট, রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার। এগুলোর মধ্য থেকেও দিন দিন ব্যাপক ভ্রমণ প্রিয় মানুষদের দর্শনীয় স্থানের তালিকায় জায়গা করে নিয়েছে পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট। তেমনি ভ্রমণ প্রিয়াসুদের জন্য গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার শিরিরচালা পুষ্পদাম রিসোর্ট ও পিকনিক স্পট।
ঢাকা থেকে ৫৫ কিলোমিটার দূরে গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার শিরিরচালা এলকায় পুষ্পদাম অবস্থিত। এখানে বিশাল পরিসরে রয়েছে দেশি-বিদেশি বাহারি গাছের সমাহার। প্রবেশপথেই রয়েছে বিশাল দেবদারু গাছের সারি। এ পথ পেরিয়ে একটু ভেতরে ঢুকলেই রয়েছে ফুলে ফুলে ঘেরা কয়েকটি কটেজ। এখানে রয়েছে বিশাল খেলার মাঠ, কৃত্রিম লেক, ঝরনা ও সুইমিংপুল। পর্যাপ্ত রান্নাঘর, টয়লেট ছাড়াও এখানে আছে একই সাথে এক হাজার লোকের খাবারের জায়গা।
পুষ্পদাম রেস্টুরেন্ট এবং রিসোর্ট এর পরিচালক নজরুল ইসলাম জানান, দীর্ঘ প্রায় ৩০ বছর যাবত রেস্টুরেন্ট এবং রিসোর্টটি সুনামের সহিত ব্যবসা করে আসছে। ইদানিং কিছু কুচক্রী মহল নিজেদের অনৈতিক ফয়দা লোটার পরিকল্পনা করে অনাকাঙ্ক্ষিত কিছু ঘটনা ঘটিয়ে প্রতিষ্ঠানের মান ক্ষুন্ন করে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালিয়ে যাচ্ছে যার কোন ভিত্তি নেই। প্রতিষ্ঠানের পক্ষ থেকে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Share

এ ক্যাটাগরীর আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরীর আরো সংবাদ